পায়ের নিচের মাটি শক্ত করার চেষ্টা করছি

শর্বরী বাগ সহকারী পরিচালক হিসেবে কর্মজীবন শুরু করেন। এর পর তিনি যশ রাজ ফিল্মসের বান্টি অর বাবলি টু-তে অভিনেত্রী হিসেবে আত্মপ্রকাশ করেন। তবে অভিষেকের ছবিতে সেভাবে দর্শকের মন জয় করতে পারেননি শর্বরী। এবার জন আব্রাহামের সঙ্গে ‘বেদা’ ছবিতে দেখা দিতে চলেছেন তিনি। এই ছবিতে একটি শক্তিশালী চরিত্রে অভিনয় করতে চলেছেন শর্বরী। নিখিল আদভানি পরিচালিত এই ছবি নিয়ে বেশ আশাবাদী এই অভিনেত্রী। সম্প্রতি এক বিবৃতিতে ছবিটি নিয়ে নিজের অনুভূতি প্রকাশ করেছেন শর্বরী।

‘পিয়ার কা পঞ্চনামা’, ‘বাজিরাও মাস্তানি’, সোনু কে টিটু কি সুইটি ছবিতে সহকারী পরিচালকের দায়িত্ব নিয়েছেন শর্বরী। এবার অভিনেত্রী হিসেবে নিজেকে প্রমাণ করতে চান তিনি। ছোটবেলা থেকেই অভিনেত্রী হতে চেয়েছিলেন। সম্প্রতি এক বিবৃতিতে শর্বরী বলেন, ‘সবাই জিজ্ঞেস করে আমি বড় হয়ে কী হতে চেয়েছিলাম? আমার একটাই উত্তর- আমি সবসময়ই অভিনেত্রী হতে চেয়েছিলাম।

সত্যি কথা বলতে, এই কাজটি করার চেয়ে বলা সহজ ছিল। কারণ অভিনেত্রী হওয়ার জন্য আমাকে বছরের পর বছর কঠোর পরিশ্রম করতে হয়েছে। কাজের প্রতি ভালোবাসার আগুন জ্বালিয়ে রাখতে হয়। আপনার প্রতিভাকে উন্নত করতে, অনিশ্চয়তার ভয় নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। নিজের প্রতি আত্মবিশ্বাসের অভাব দূর করার চেষ্টা করেছি। হারিয়ে যাওয়ার ভয় কাটিয়ে ওঠার চেষ্টা করেছেন।

বলিউডের এই নতুন অভিনেত্রী আরও জানান, কারও সাহায্য ছাড়াই তিনি বলিউডে প্রবেশ করেছেন। এখন পায়ের নিচের মাটি শক্ত করার চেষ্টা করছি।

তিনি বলেন, ‘এই ইন্ডাস্ট্রিতে টিকে থাকতে হলে যে ছবিতেই কাজ করি না কেন, সেটা হিট বা প্রশংসিত হওয়াটা জরুরি। পথে কয়েকজন গুরুর সাথে দেখা হল। যাকে আমি আমার মা-বাবা মনে করি। নিখিল আদভানি স্যার (পরিচালক) আমার পথের এক উজ্জ্বল আলো, আমার প্রতি তাঁর বিশ্বাস আছে। তবে তিনি এটাও মনে করিয়ে দিয়েছেন যে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল নিজের প্রতি বিশ্বাস রাখা।

এই ছবির সঙ্গে যুক্ত সবাইকে ধন্যবাদ জানিয়ে শর্বরী বলেন, ‘এই সৃজনশীল দলের অংশ হওয়ার জন্য সবাইকে ধন্যবাদ জানাতে চাই।

আমি জন (আব্রাহাম) স্যারকে ধন্যবাদ জানাতে চাই। প্রতিটি বিষয়ে তার পরামর্শ নিয়েছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *