তৃষ্ণার্ত কিং কোবরাকে বোতল থেকে পানি দিলেন লোকটি, বিস্ময়কর ভিডিও

একটি অসাধারণ ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এমন ভিডিও আগে দেখা যায়নি। এই ভিডিওতে দেখা এক ব্যক্তি বোতল থেকে কিং কোবরাকে পানি দিচ্ছেন।

সোশ্যাল মিডিয়ায় সাপের অনেক ভিডিও ভাইরাল হয়। এই ধরনের ভিডিওগুলি আমাদের অবাক করে দেয়। সাপের প্রজাতির মধ্যে কিং কোবরাকে সবচেয়ে বিপজ্জনক সাপ বলে মনে করা হয়। একবার কাউকে কামড়ালে তার পক্ষে বাঁচা অসম্ভব। একটি অসাধারণ ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। যা আপনি আগে কখনো দেখেননি। এই ভিডিওতে দেখা যাচ্ছে এক ব্যক্তি বোতল থেকে কিং কোবরাকে পানি খাওয়াচ্ছেন। ভিডিওটি এমন যে, দেখলেই লোম দাঁড়িয়ে যাবে।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে- একটি লম্বা কিং কোবরা মাটিতে বসে আছে। একজন লোক তার হাত দিয়ে তার পিছনের অংশটি ধরে আছে। অন্যদিকে, এক ব্যক্তি হাতে পানির বোতল নিয়ে কিং কোবরার কাছে আসছেন, যাতে সাপটি পানি পান করতে পারে। কিং কোবরা চুপচাপ পানি পান করে। কিন্তু লোকটা ভয় পায়।

এই ভিডিওটি টুইটারে শেয়ার করেছেন ভারতের আইএফএস অফিসার সুশান্ত নন্দা। ভিডিওটির সাথে ক্যাপশনে লিখেছেন- দয়ালু এবং বিনয়ী হোন, সময় বদলে যাবে। ভিডিওটি এখন পর্যন্ত ৩৯ হাজারের বেশি বার দেখা হয়েছে। ভিডিওটিতে অনেক মন্তব্য করে পানি দেওয়া ব্যক্তির প্রশংসা করছেন মানুষ। একজন লিখেছেন- এটা করা বিপজ্জনকও হতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *