‘ইতনা ঘাটিয়া বানা দিয়া হ্যায়’, সাইফ আলি খান ও অমৃতা সিংকে দেওয়া বয়ান নিয়ে মুখ খুললেন দীপক তিজোরি

অভিনেতা দীপক তিজোরি সম্প্রতি অমৃতা সিং এবং সাইফ আলি খান সম্পর্কে তাঁর বক্তব্য ভাইরাল হওয়ার পরে লাইমলাইটে এসেছিলেন। জুমের সাথে একটি সাক্ষাত্কারে, দীপক বলেছিলেন যে সাইফ আলি খান ১৯৯৩ সালে পেহলা নাশা ছবিতে একটি ক্যামিও করতে যাচ্ছিলেন, কিন্তু যখন সাইফের তৎকালীন স্ত্রী অমৃতা সিং এই সংবাদটি জানতে পেরেছিলেন, তখন তিনি হতবাক হয়ে গিয়েছিলেন। শোনা যায়, দীপক জানিয়েছেন, সাইফ আলি খানকে ক্যামিও করতে বাধা দিয়েছিলেন অমৃতা। দীপকের এই কথা সোশ্যাল মিডিয়ায় প্রচুর শিরোনামে এসেছিল, এখন অভিনেতা বলিউড হাঙ্গামার সাথে কথা বলেছেন এবং স্পষ্ট করে দিয়েছেন যে বিবৃতিটি ভুলভাবে উপস্থাপিত হয়েছিল।

দীপক বলেন, তাঁর কথার ভুল ব্যাখ্যা করা হয়েছে। দীপক বলেছিলেন যে তাঁর বক্তব্যটি এই ধারণা দিয়ে শেয়ার করা হয়েছিল যে অমৃতা সাইফকে পেহলা নাশায় উপস্থিত হতে বাধা দিয়েছিলেন, যা ছিল না, তবে অভিনেতাদের এত ভাল বন্ধনের কারণে তিনি অবাক হয়েছিলেন। “আমি একটা বিষয় পরিষ্কার করতে চাই। আমি সম্প্রতি এমন কিছু বলেছি যার ভুল ব্যাখ্যা করা হয়েছে। আমাকে জিজ্ঞাসা করা হয়েছিল যে পেহলা নাশার প্রিমিয়ার দৃশ্যের জন্য আমি কীভাবে এত অভিনেতাকে একত্রিত করতে সক্ষম হয়েছি। আমি বললাম, ‘আমরা সবাই বন্ধু ছিলাম। তাই আমরা একে অপরকে সম্ভাব্য সব উপায়ে সহযোগিতা করেছি। আমি বললাম, ‘সাইফ আলি খান যখন তৈরি হচ্ছিলেন, অমৃতা সিং ওকে জিজ্ঞেস করলেন উনি কোথায় যাচ্ছেন। উত্তরে তিনি বলেন, ‘দীপকের ছবির প্রিমিয়ার দৃশ্যের শুটিং করতে যাচ্ছি। এর উত্তরে অমৃতা বলেন, ‘কী ব্যাপার? আপনার প্রজন্মের অভিনেতারা আলাদা। আমরা কখনই একে অপরকে এভাবে সমর্থন করিনি। মানুষের বন্ধুত্বকে উদযাপন করতে হবে। ”

দীপক তিজোরি আরও বলেন যে এটি তাঁর কোট যা ভুলভাবে উপস্থাপিত হয়েছিল। তিনি আরও বলেন, ‘এটা আমার কোট ছিল। কিন্তু খবর বেরিয়েছিল, সাইফকে প্রিমিয়ারে যেতে বাধা দিয়েছেন অমৃতা। আমি কখনো তা বলিনি। সাইফের সঙ্গে বাকি অভিনেতাদের বন্ডিং দেখে অবাক হয়ে যান অমৃতা। তাদের সময়ে তারা একে অপরকে সাহায্য করেনি। অমৃতা একজন সুন্দরী এবং দুর্দান্ত মহিলা। অভিনেত্রী হিসেবে তিনি বরাবরই সকলকে সহযোগিতা করেছেন। আমি তার সঙ্গে কাজ করিনি। তবে আমাদের কাছে তার প্রথম চলচ্চিত্র বেতাব (১৯৮৩) ছিল শ্রেষ্ঠ চলচ্চিত্র। আমি এটা শতবার দেখেছি। আমি যা বলিনি তা তারা এত খারাপ ধারণা তৈরি করেছে। ঘুম থেকে উঠে দেখি খবরটা দেখলেই মন খারাপ হয়ে যায়। ”

‘আশিকি’, ‘সড়ক’, আয়না’, ‘সান্তান’, ‘কাভি হাঁ কাভি না’র মতো জনপ্রিয় ছবিতে অভিনয় করেছেন দীপক। এখন তার পরিচালিত ছবি টিপসি ১০ মে প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে। দীপক তাঁর বক্তব্যের ব্যাখ্যা দিলেও সইফ ও অমৃতা দু’জনেই এখনও এই ভাইরাল মন্তব্যের কোনও উত্তর দেননি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *