কাঁদতে থাকা ছোট বোনকে শান্ত করার চেষ্টা ভাইয়ের, ভাইরাল ভিডিও দেখলে ইমোশনাল হয়ে যাবেন

একটি ছোট শিশুর তার বোনের কান্না থামানোর একটি ভিডিও ভাইরাল হয়েছে। শিশুটি তার বোনকে আদর করে বোঝাচ্ছে এবং তাকে জড়িয়ে ধরে শান্ত করার চেষ্টা করছে।

সোশ্যাল মিডিয়া এমন একটি জায়গা, যেখানে আপনি প্রেম এবং ঝগড়া-বিবাদে ভরা অনেক ভিডিও এবং গল্প দেখতে পাচ্ছেন। সেটা স্বামী-স্ত্রীর ভালোবাসা হোক বা ভাই-বোনের, বাবা-মেয়ের কিংবা মা-ছেলের ভালোবাসা। একটি ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে, যেখানে একটি ছোট শিশুকে তার কাঁদতে থাকা ছোট বোনকে চুপ করাতে দেখা যাচ্ছে। শিশুটি তার বোনকে আদর করে বোঝাচ্ছে এবং তাকে জড়িয়ে ধরে শান্ত করার চেষ্টা করছে। ভিডিওটি এত সুন্দর যে আপনিও এটা দেখার পর আবেগপ্রবণ হয়ে পড়বেন।

ভাইরাল হওয়া এই ভিডিওটিতে দেখা যাচ্ছে যে একটি ছোট মেয়ে খুব কাঁদছে এবং তার বড় ভাই তাকে বোঝাচ্ছে। ভাই ওকে জড়িয়ে ধরে শান্ত করার চেষ্টা করছে। তা দেখেই বোঝা যায় ভাইয়ের বোনের প্রতি কতটা ভালোবাসা। তাই নিজে এত ছোট হয়েও বড়দের মতো করে বোনকে বোঝানো ও শান্ত করার চেষ্টা করছে। ভাই বোনের এই কিউট ভিডিওটি সবার মন জিতে নিয়েছে।

এই ভিডিওটি টুইটারে শেয়ার করেছেন ভারতের আইএএস অফিসার দীপাংশু কাবরা। ভিডিওর সাথে তিনি ক্যাপশনে লিখেছেন – এই ভাই যেভাবে তার হতাশাগ্রস্ত বোনকে সাহস দিচ্ছে, এটি বড়দের জন্য একটি শিক্ষা। আমরা যদি এই শিশুটির মতো আমাদের প্রিয়জনদের যত্ন নিই, তাহলে তারা কখনই #মেন্টালহেলথের মুখোমুখি হবে না। ভিডিওটি এখন পর্যন্ত ৩৩ হাজারের বেশি বার দেখা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *