প্রেমিকা সাবার গানে মজেছেন হৃতিক

হৃতিক রোশন এবং সাবা আজাদ এখনও আনুষ্ঠানিকভাবে তাদের সম্পর্কের বিষয়ে কিছু বলেননি। কিন্তু তারা যে একে অপরের প্রেমে পাগল তা এখন খুবই স্পষ্ট।

রোশন পরিবারের বিভিন্ন অনুষ্ঠানে হাজির থাকেন সাবা। সম্প্রতি, এই অভিনেত্রী-গায়িকা তার গাওয়া একটি গান শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। আর হৃতিক সেটা শেয়ার করে লিখেছেন, “দিস ইজ বিউটিফুৈ।” তিনি শেষে একটি হার্ট ইমোজিও ব্যবহার করেছেন।

গানটি শেয়ার করে সাবা আজাদ লিখেছেন, “ভেরিফাইড #ihearyourvoice এখন আপনার!! সৃষ্টির দশ বছর পর – অবশেষে মুক্ত!! যদি কখনও মানুষের ব্যবহারের জন্য টাইম মেশিন আবিষ্কার হয়, সেটা গানই হবে.. সঙ্গীতের এমন একটি বিষয় রয়েছে যা আপনাকে অন্য সময়ে নিয়ে যাবে – আমি এখান সার্বিয়ায় আছি, একটি ফিল্মের শুটিং করছি, এই ভিডিওটি দেখছি এবং চিন্তা করছি সাবা – তার স্বপ্ন, তার নিজের এবং বিশ্বের জন্য তার আশা এবং আমার মাথা ঘুরছে যে আমরা ভবিষ্যতের বিষয়ে কত কম জানি…

তিনি আরও লিখেছেন, আমি আশা করি যা তৈরি করেছি তা আপনাদের পছন্দ হবে, আমরা এখন সমস্ত প্ল্যাটফর্মে লাইভ আছি!!”

হৃতিক রোশনের কাকা সঙ্গীত পরিচালক রাজেশ রোশনও সাবার প্রশংসা করেছেন। তিনি পোস্টটিতে মন্তব্য করেছেন, “অসাধারণ গাওয়া!!! মন মাতানো সুর।”

হৃতিক এবং সাবার সম্পর্ক লাইমলাইটে এসেছিল যখন কয়েক মাস আগে তাদের একটি রেস্তোরাঁর বাইরে একসঙ্গে দেখা যায়। পাপারাজ্জিদের সামনে হাতে হাত রেখে তারা হেঁটে যান। কয়েকদিন আগে, করণ জোহরের ৫০তম জন্মদিনের অনুষ্ঠানে, হৃতিক সাবাকে নিয়ে গিয়েছিলেন এবং তারা একসাথে ছবিও তোলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *