অজয় দেবগন সোশ্যাল মিডিয়ায় মেয়ে নাইসার খ্যাতি নিয়ে মুখ খুললেন: সময় যখন বদলে যায় তখন আর কিছুই করা যায় না

অজয় দেবগন এবং কাজলের কন্যা নাইসা দেবগন এরইমধ্যে ইন্টারনেটে বেশ পরিচিত মুখ। দারুণ দারুণ সব ছবি দিয়ে মানুষকে অবাক করে দেন তিনি। বিরাট ফলোয়ার বেস এবং ডেডিকেটেড ফ্যান পেজগুলোর মাধ্যমে ১৯ বছর বয়সী এই স্পারকিড ভালো রকমের স্টারডম উপভোগ করেন৷ তবে এসবের পরও তিনি প্রায়শই কোনও না কোনও উপায়ে নেটিজেনদের দ্বারা ট্রোলড হন৷ নাইসার প্রথম দিকে খ্যাতির প্রকাশ সম্পর্কে কথা বলতে গিয়ে, অজয় বলেছিলেন যে সময় যখন বদলে যায় তখন আর কিছুই করা যায় না।

“যখন সময় পরিবর্তন হয়, আপনি কিছুই করতে পারেন না। সোশ্যাল মিডিয়া হলো এখনকার দিনের জিনিস। এটি এড়িয়ে যাওয়ার কোন উপায় নেই। কেন আমার বাচ্চাদের জন্য আলাদা কোনো নিয়ম হবে?” অজয় হিন্দুস্তান টাইমসকে এসব বলেছেন। সন্তানদের জন্য তার উপদেশ- “সঠিক কাজ করো, ভালো মানুষ হয়ে ওঠো। নিজের গর্ব অটুট রাখো এবং অন্যকে সম্মান করতে হবে।”

অজয় আরও বলেন যে, খুব কঠোর অভিভাবকত্বের ধারণাটি পুরোনো দিনের, পিতামাতাদের তাদের বাচ্চাদের সাথে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক থাকতে হবে। একজন বাবা হিসাবে, অজয় চান যে সেলিব্রিটি স্ট্যাটাস থাকা সত্ত্বেও তার সন্তানের যেন সাধারণ বাচ্চাদের মতোই বেড়ে ওঠে।

“আমি এবং কাজল তাদের সাথে কথা বলে বোঝায় যে কোনটা ঠিক, কোনটা ভুল। অবশ্যই, তারা ভুল করে, অবশ্যই তারা মাঝে মাঝে অবাধ্য হয়। যখন এটি ঘটে, তখন আরও কথোপকথন হয়,” তিনি বলেন।

এর আগে, নাইসার অভিনেতা হওয়ার আকাঙ্খা নিয়ে মুখ খুলেছিলেন অজয়। তিনি বলেছিলেন যে নাইসা এই লাইনে আসতে চায় কিনা তা তিনি জানেন না এবং এই মুহুর্তে নাইসা অনাগ্রহ দেখিয়েছে। “বাচ্চাদের যে কোনও সময় যে কোনও কিছু পরিবর্তন হতে পারে। সে এখন বিদেশে আছে, এখন পড়াশোনা করছে,” তিনি যোগ করেছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *