ক্যান্সারের কাছে হার মানলেন জনপ্রিয় ইন্টারনেট গেমার টেকনোব্লেড

টেকনোব্লেড নামে পরিচিত জনপ্রিয় মাইনক্রাফ্ট ইউটিউবার মারা গেছেন। তিনি ক্যান্সারে আক্রান্ত ছিলেন। মাত্র ২৩ বছর বয়সে মারা গেলেন জনপ্রিয় এই ইউটিউবার টেকনোব্লেড।

টেকনোব্লেডের ইউটিউব অ্যাকাউন্টে “so long losers” শিরোনামের একটি আবেগপূর্ণ ভিডিও পোস্ট করেছেন তার বাবা। ভিডিওতে গেমারের বাবা তার প্রয়াত ছেলের লেখা একটি বার্তা পড়েন।

শেষ বার্তায় টেকনোব্লেড লিখে গিয়েছিলেন “আমার কনটেন্টগুলো ভালোবাসার জন্য আপনাদের সকলকে ধন্যবাদ। যদি আমি আরও ১০০ বার জন্ম নিই, আমি মনে করি আমি প্রতিবার টেকনোব্লেড হওয়াটাকেই বেছে নেব। কারণ এই সময়টাই আমার জীবনের সবচেয়ে আনন্দের বছর ছিল৷ আমি আশা করি আপনারা আমার কনটেন্টগুলো উপভোগ করেছেন এবং আমি আপনাদের হাসাতে পেরেছি এবং আমি আশা করি আপনারা সবাই দীর্ঘ, সমৃদ্ধ এবং সুখী জীবন যাপন করবেন, কারণ আমি তোমাদের ভালোবাসি।”

বার্তায় টেকনোব্লেড তার আসল নাম জানিয়েছেন অ্যালেক্স। তার পরিবার বলেছে টেকনোব্লেড “ব্যক্তিগত খ্যাতি এড়িয়ে চলেছেন এবং তার আসল পরিচয় গোপন রাখার জন্য সবসময় সচেষ্ট থেকেছেন।”

পুরো বার্তাটি পড়ে শেষ করার পরে, টেকনোব্লেডের বাবা তার ছেলের এই বার্তা লেখার সময়কার “কঠিন সময়ের” কথা বলেন।

ভিডিও গেম Minecraft-এর উপর ফোকাস করে ২০১৩ সালে এই কনটেন্ট ক্রিয়েটার তার ইউটিউব চ্যানেলটি খুলেছিলেন। চ্যানেলটিতে ১১ মিলিয়নেরও বেশি সাবস্ক্রাইবার রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *