অমরেশ পুরির মেয়ে নম্রতার সামনে বাকি নায়িকারা কিছুই না, লেটেস্ট ছবি দেখে ভক্তরা বলছেন- এতদিন কোথায় ছিলে?

অমরেশ পুরীর মেয়ে নম্রতা ফিল্ম জগত থেকে দূরে থাকলেও সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। তার সাম্প্রতিক ছবিগুলো সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে।

অমরেশ পুরি বলিউডের এমন একজন অভিনেতা যিনি ফিল্ম জগতে একটি নতুন সংজ্ঞা তৈরি করেছেন। অমরিশ পুরি ‘দিল ওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে’, ‘কয়লা’, ‘মিস্টার ইন্ডিয়া’, ‘নাগিনা’, ‘করণ অর্জুন’, ‘পরদেশ’, ‘দামিনী’-এর মতো বহু সুপারহিট ছবি করেছেন। কোন সন্দেহ নেই যে এখন পর্যন্ত কোন অভিনেতা অমরিশ পুরির জায়গা নিতে পারেননি। অমরিশ পুরি যতটা ফিল্ম জগতের সঙ্গে যুক্ত ছিলেন, তার মেয়ে নম্রতা পুরি ফিল্ম জগত থেকে ততটা দূরে থাকলেও সোশ্যাল মিডিয়ায় ঝড় তোলেন।

হ্যাঁ, অমরিশ পুরির মেয়ে নম্রতা ফিল্ম জগত থেকে দূরে থাকলেও সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন। নম্রতা পুরি একজন সফ্টওয়্যার ইঞ্জিনিয়ার, তবে তিনি একজন জনপ্রিয় ডিজাইনারও। নম্রতার ডিজাইন করা অনেক পোশাক ফ্যাশন শোতে প্রচুর প্রশংসা কুড়িয়েছে। তবে নম্রতা যতই স্টাইলিশ পোশাক ডিজাইন করেন তার চেয়ে অনেক বেশি স্টাইলিশ তিনি নিজেই।

নম্রতা পুরির কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। এসব ছবি দেখার পর ভক্তরা নিজের চোখকে বিশ্বাস করতে পারছেন না। একজন মন্তব্য করেছেন যে আপনি যে কোনও অভিনেত্রীকে পেছনে ফেলতে পারেন, আপনি কোথায় ছিলেন এতদিন? তার ছবিতে মন্তব্য করতে গিয়ে আরেকজন বলেন, আপনারও বলিউডে পা রাখা উচিত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *