হার্দিক পান্ডিয়ার অধিনায়কত্ব নিয়ে বড় কথা বললেন আকাশ চোপড়া, সাবেক ওপেনার বললেন…

অবশ্যই, আকাশের মতো অভিজ্ঞ ধারাভাষ্যকার এবং খেলার প্রতি খুব তীক্ষ্ণ নজর রয়েছে এমন ব্যক্তির কাছ থেকে এমন প্রশংসা পাওয়া হার্দিক পান্ডিয়ার পক্ষে একটি বড় বিষয়। এতে কোন সন্দেহ নেই যে পান্ডিয়া অতীতে খুব সহজ এবং সরল এবং শান্ত মনোভাবের সাথে আইপিএলে অধিনায়কত্ব করে সকলের মন জয় করেছেন।

আয়ারল্যান্ড সফরে ভারতের অধিনায়কত্ব করছেন হার্দিক পান্ডিয়া

নিজের অধিনায়কত্বে গুজরাট টাইটান্সকে আইপিএল শিরোপা জেতানো হার্দিক পান্ডিয়ার ভাগ্যতারা জ্বলজ্বল করছে ইদানিং। শিরোপা জয়ের পর তার ভক্তের সংখ্যা যেমন বেড়েছে, তেমনি অভিজ্ঞরাও তার ভক্ত হয়ে উঠছেন। একদিন আগেই হার্দিক পান্ডিয়াকে আয়ারল্যান্ড সফরের জন্য অধিনায়কের দায়িত্ব দেওয়া হয়েছে। আর এরই মধ্যে প্রাক্তন ওপেনার আকাশ চোপড়া পান্ডিয়াকে নিয়ে বড়সড় মন্তব্য করেছেন। চোপড়া বলেছেন যে হার্দিক টিম ইন্ডিয়ার তরুণ খেলোয়াড়দের মধ্যে সবচেয়ে পরিণত অধিনায়ক। হার্দিক ২৬ এবং ২৮ জুন ডাবলিনে আয়ারল্যান্ডের বিরুদ্ধে দুটি টি-টোয়েন্টি ম্যাচে টিম ইন্ডিয়ার নেতৃত্ব দেবেন।

কু অ্যাপে চোপড়া লিখেছেন, হার্দিকের উত্থান আর উত্থান। যদিও হার্দিক শুধুমাত্র একটি মৌসুমে অধিনায়কত্ব করেছেন, কিন্তু আমি বিশ্বাস করি যে পান্ডিয়া অধিনায়কত্বের জন্য প্রতিদ্বন্দ্বী তরুণ খেলোয়াড়দের মধ্যে সবচেয়ে পরিণত অধিনায়ক। আমি তাকে শুভ কামনা জানাই। প্রথমবার টিম ইন্ডিয়ার অধিনায়ক।

অবশ্যই, আকাশের মতো অভিজ্ঞ ধারাভাষ্যকার এবং খেলার প্রতি খুব তীক্ষ্ণ নজর রয়েছে এমন একজন ব্যক্তির কাছ থেকে এমন প্রশংসা পাওয়া হার্দিকের পক্ষে একটি বড় বিষয়। এতে কোন সন্দেহ নেই যে পান্ডিয়া অতীতে খুব সহজ এবং সরল এবং শান্ত মনোভাবের সাথে আইপিএলে অধিনায়কত্ব করে সকলের মন জয় করেছেন। শুধু ভালো অধিনায়কত্বই করেননি, এগিয়ে থেকে গুজরাটের হয়ে সর্বোচ্চ রানও করেছেন তিনি। আয়ারল্যান্ডের জন্য ঘোষিত ১৭ সদস্যের ভারতীয় দলটি একবার দেখে নেওয়া যাক:

হার্দিক পান্ডিয়া (অধিনায়ক), ভুবনেশ্বর কুমার (সহ-অধিনায়ক), ইশান কিষাণ, ঋতুরাজ গায়কওয়াড়, সঞ্জু স্যামসন, সূর্যকুমার যাদব, ভেঙ্কটেশ আইয়ার, দীপক হুডা, রাহুল ত্রিপাঠি, দিনেশ কার্তিক (উইকেট কিপার), যুজবেন্দ্র চাহাল, অক্ষর প্যাটেল, রবি বিষ্ণোই, হর্ষাল প্যাটেল, আভেশ খান, আরশদীপ সিং এবং উমরান মালিক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *