সেদিনের ছোট্ট মেয়েটাই এখন ফিরছেন নতুন ভাবে

Viral Photo : স্কুলের ইউনিফর্ম পরা এবং চুলে বেনি করা ছোট এই মেয়েটির কথা মনে আছে নিশ্চয়ই। দক্ষিণের ফিল্ম থেকে শুরু করে টিভি শো এবং ওয়েব সিরিজে নিয়মিত দেখা যাচ্ছে এখন তাকে। এই মেয়েটির ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে এবং মানুষ তাকে শনাক্ত করার চ্যালেঞ্জ নিচ্ছে। শৈশবের ছবিতে, এই মেয়েটিকে খুব সাধারণ এবং কিউট দেখাচ্ছে, কিন্তু বড় হওয়ার পরে, ভক্তরা এই মেয়েটিকে পরিবর্তিত চেহারায় চিনতে পারছেন না।

আপনি যদি এখনও চিনতে না পারেন, তাহলে আমরা আপনাকে বলি যে এটি প্রতিভাবান তরুণ অভিনেত্রী শ্বেতা বসু প্রসাদের একটি ছোটবেলার ছবি, সম্প্রতি তিনি ওয়েব প্ল্যাটফর্মের অনেক শোতে হাজির হয়েছেন। তাকে শিগগিরই নেটফ্লিক্স সিরিজের সিএ টপার ত্রিভুবন মিশ্রে দেখা যাবে।

শ্বেতা বসু প্রসাদ ১৯৯১ সালের ১১ জানুয়ারি জামশেদপুরে জন্মগ্রহণ করেন। শ্বেতা শৈশবে পরিবারের সঙ্গে মুম্বাইয়ে চলে আসেন। তিনি শৈশবে শিশু শিল্পী হিসাবে কাজ শুরু করেছিলেন, শ্বেতা তার ক্যারিয়ার শুরু করেছিলেন টিভি দিয়ে, তারপর চলচ্চিত্রেও কাজ শুরু করেন। তাকে ২০০০ সালে শাহরুখ খানের ফিল্ম ফির ভি দিল হ্যায় হিন্দুস্তানিতে দেখা গিয়েছিল। তিনি বিশাল ভরদ্বাজের হরর কমেডি ফিল্ম মাকড়ি-তে দ্বৈত চরিত্রে অভিনয় করেছিলেন। এর জন্য তিনি শ্রেষ্ঠ শিশুশিল্পী হিসেবে জাতীয় পুরস্কার পান।

শিশুশিল্পী হিসেবে অনেক টিভি শোতেও কাজ করেছেন শ্বেতা। তিনি একতা কাপুরের শো কাহানি ঘর ঘর কি, কারিশমা কা কারিশমা, শশ.. কোই হ্যায় এবং চন্দ্রনন্দিনীতে উপস্থিত ছিলেন। শোটি বেশ জনপ্রিয় ছিল এবং তার কাজ বেশ প্রশংসতি হয়েছিল।

Leave a Reply

Your email address will not be published.