যুগ যুগ জিও V/S ভুল ভুলাইয়া 2 : কে এগিয়ে থাকবে?

অনিল কাপুর, নীতু কাপুর, বরুণ ধাওয়ান, কিয়ারা আদভানি, মনীশ পল এবং প্রাজকতা কলি অভিনীত রাজ মেহতার যুগ যুগ জিও আজ মুক্তি পেয়েছে। ছবির ট্রেলার সবাইকে মুগ্ধ করেছে, এমনকি গানগুলোও দারুণ সাড়া পেয়েছে। রিভিউও ভালো এসেছে। এবং অনেক বলিউড সেলিব্রিটিও ছবিটি পছন্দ করেছেন। তাই ছবিটি বক্স অফিসে ভালো ওপেনিং করবে বলে আশা করা হচ্ছে। কিন্তু, কালেকশন কেমন হবে?

যুগ যুগ জিও কার্তিক আরিয়ান, টাবু এবং কিয়ারার ভুল ভুলাইয়া ২কে হারাতে পারবে কি না সেটা এখন দেখার বিষয়। আনিস বাজমীর পরিচালনায় সিনেমাটা বক্স অফিসে ১৪.১১ কোটি টাকার ব্যবসা করেছে। তাই যুগ যুগ জিওকে এর চেয়ে বেশি টাকা তুলতে হবে।

এ বছর বলিউডের অনেক ছবি বক্স অফিসে ভালো করতে ব্যর্থ হয়েছে। মাত্র তিনটি হিন্দি ছবি- দ্য কাশ্মীর ফাইলস, ভুল ভুলাইয়া 2, এবং গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি ভাল ব্যবসা করেছে। দেখা যাক অনিল কাপুর, নীতু কাপুর, বরুণ ধাওয়ান, কিয়ারা আদভানি, মনীশ পল, এবং প্রাজকতা কলি দর্শককে প্রেক্ষাগৃহে ফেরাতে পারেন কি না।

বরুণের শেষ সিনেমা স্ট্রিট ড্যান্সার 3D ফ্লপ ছিল। কিন্তু, চলচ্চিত্র নির্মাতা রাজ মেহতার গুড নিউজ সুপার হিট ছিল। এখন JugJugg Jeeyo কি গুড নিউজকে ছাড়িয়ে যাবে? সেটাই এখন দেখার অপেক্ষা।

বক্স অফিসের বিষয়ে কথা বলতে গিয়ে বরুণ বলেছেন, “দেখুন, সত্যি কথা বলতে, আমরা যতই অনুমান করি, বিশ্লেষণ করি এবং একটি চলচ্চিত্রের ভাগ্য সম্পর্কে ভবিষ্যদ্বাণী করি না কেন, দিন শেষে কোন সূত্র নেই এবং কেউ জানে না বক্স অফিসে আসলে কী কাজ করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *